চৌদ্দগ্রামে যুবলীগ নেতার উদ্যোগে নালা নিষ্কাশন কর্মসূচী

চৌদ্দগ্রাম টাইমস ডেস্ক: 
কুমিল্লার চৌদ্দগ্রামের গুণবতী বাজারের রাস্তার পাশের নালা নিষ্কাশন কর্মসূচীর আয়োজন করেছে গুণবতী ইউনিয়ন যুবলীগ নেতা মীর আহমেদ তোয়ান।

চৌদ্দগ্রামের গুণবতী বাজারের প্রধান প্রবেশমুখের বেহাল সড়কে অবৈধ নালাদখল ও সংস্কারহীণতার কারণে জলাবদ্ধতা বাড়ছে প্রতিনিয়ত।এর আগে স্থানীয়রা ভাঙা রাস্তার সংস্কার ও উন্নয়নের দাবী জানালেও এগিয়ে আসেনি কর্তৃপক্ষ।যার দরুন জনদুর্ভোগে পড়ছে প্রতিদিন হাজার হাজার মানুষ।এছাড়াও দেখা গেছে রাস্তার পার্শস্থ নালাগুলো অবৈধভাবে ভরাট ও দখল হয়ে আছে।জলাবদ্ধতা জনদূর্ভোগের স্বীকার হলেও এড়িয়ে গেছে স্থানীয় হর্তাকর্তারা।

সম্প্রতি সারাদেশে ডেঙ্গু প্রকোপ বেড়ে যাওয়ায় দেশজুড়ে নানা ধরণের পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে।এদিকে গুণবতী বাজারের বেহাল অবস্থা,নালা ভরাট ও জলাবদ্ধতা নিরসন ও সংস্কারে যখন কর্তৃপক্ষ দৃষ্টি দিচ্ছেনা,ঠিক তখনই এর সংস্কার ও নিষ্কাশন কর্মসুচী নিয়ে এগিয়ে এলো গুণবতী ইউনিয়ন যুবলীগ নেতা মীর আহমেদ তোয়ান।তিনি গুণবতী বাজারের প্রবেশমুখের সামিয়িক সংস্কার,মাজার রোড সংস্কার ও নালা নিষ্কাশন কর্মসূচীর উদ্যোগ নেন।

উল্লেখ্য মীর আহমাদে তোয়ান গুণবতী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং গুণবতী ইউনিয়ন আওয়ামীলীগের একনিষ্ঠ সদস্য।

মীর আহমেদ তোয়ানের উদ্যোগে গুণবতী বাজারে নালা পরিষ্কার ও নিষ্কাষনের কাজ চলছে।

পরিষ্ককার পরিচ্ছন্নতা ইমানের অঙ্গ,
তার এই মহৎ উদ্যেগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রশংসা করেছেন অনেকেই। স্থানীয়রা জানিয়েছেন,যেখানে নির্দিষ্ট কর্তৃপক্ষ চুপ করে থাকে সেখানে প্রত্যেককেই একজন সচেতন নাগরিক হিসেবে মীর আহমেদ তোয়ানের মত এগিয়ে এসে সমস্যা নিরসন করতে হবে।

0/কমেন্ট করুন