বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে চৌদ্দগ্রামের ছেলেরা

স্টাফ রিপোটার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ (অনুর্ধ্ব-১৭) টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) চৌদ্দগ্রাম এইচ জে সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় চৌদ্দগ্রাম পৌরসভা ফুটবল একাদশ ১-০ গোলে কাশিনগর ইউনিয়ন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। টানটান উত্তেজনাপূর্ণ খেলার দ্বিতীয়ার্ধে গোল করে এগিয়ে যায় চৌদ্দগ্রাম পৌরসভা ফুটবল একাদশ। পরে উভয় পক্ষই কয়েকটি সহজ সুযোগ পেয়েও গোল করতে না পারায় ১-০ ব্যবধানেই জয়লাভ করে চৌদ্দগ্রাম পৌরসভা ফুটবল একাদশ।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ রানার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো. মিজানুর রহমান মিজান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আ’লীগ নেতা জি এম মীর হোসেন মীরু, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ্ আল মাহফুজ, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, চৌদ্দগ্রাম থানার ওসি (অপারেশন) ত্রিনাথ সাহা, উপজেলা আ’লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক ও কাশিনগর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহাবুব হোসেন মজুমদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আজহারুল ইসলাম ভূঁইয়া, পৌর কাউন্সিলর কাজী বাবুল, চৌদ্দগ্রাম এইচ জে সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মো. ইব্রাহীম প্রমুখ।
এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ক্রীয়ামোদি দর্শকবৃন্দ উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলাটি উপভোগ করেন।

0/কমেন্ট করুন